Floating Facebook Widget

মানবিক কারণে আল্লামা সাঈদীকে মুক্তি দিন : ডাঃ ইরান - Deshi News

২৭ মার্চ ২০২০শুক্রবারদেশীনিউজমানবিক কারণে আর্ন্তজাতিক খ্যাতিমান মোফাচ্ছেরে কোরআন ও সাবেক সংসদ সদস্য আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীর মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দেশ আজ চরম ক্রানিকাল অতিক্রম করছে। এমুহুর্তে দলীয় সংকীর্ণতা পরিহার করে সকল দল-মত, জাতি-ধর্ম, বর্ণ-গোত্র নির্বিশেষে সকলকে মহামারি করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণ থেকে রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি শুক্রবার লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত স্বাক্ষরিত এক বিবৃতিতে বলেন, আল্লামা সাঈদী সর্বজন শ্রদ্ধেয় আলেমেদ্বীন, তার হার্টে ৫টি রিং বসানো, ৮১ বছরের বয়োবৃদ্ধ আল্লামা সাঈদী স্বাভাবিকভাবে চলাফেরা করতে অক্ষম। তাই সরকারকে অনুরোধ করবো মানবিক, ধর্মীয় ও বয়স বিবেচনায় আল্লামা সাঈদীকে মুক্তি দিয়ে জাতীয় দুর্যোগ মোকাবেলায় জাতীয় ঐক্যের ভীত রচনা করুন।

পিরোজপুর-২ আসনে ধানের শীষের সাবেক সংসদ সদস্য প্রার্থী ডাঃ ইরান বলেন, বিশিষ্ট আধ্যাত্মিক ও ধর্মীয়নেতা, মুফাসসিরে কুরআন আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদী বর্তমানে নানান জটিল, কঠিন ও দুরারোগ্য ব্যাধি নিয়ে কারান্তরীণ রয়েছেন। তার প্রতি রাষ্ট্রের সদয় মানবিক আচরণ দেশের আপাময় জনগন একান্তভাবে প্রত্যাশা করছে। তাই বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের কবল থেকে রক্ষায় আল্লাহ ও রাসুল (সাঃ) প্রেমিক বান্দাদের কষ্ট লাঘব একান্ত প্রয়োজন। ইতোমধ্যে করোনা ভাইরাস গোটা বিশ্ববাসী ও ক্ষমতাধর রাষ্ট্রগুলোকে স্তব্ধ করে দিয়েছে। কেননা দুনিয়া করো স্থায়ী ঠিকানা নয়। দুনিয়া সৃষ্টি থেকে কোনো রাজা বাদশাহ কেউ চিরস্থায়ী থাকেনি, আমরাও থাকতে পারবো না। তাই সরকারকে অনুরোধ করে বলবো, আপনারা আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীর উপর মানবিক ও সদয় হউন, মহান রব্বুল আলামিনও এর বিনিময়ে উত্তম পুরুস্কার দান করবেন।

দেশীনিউজ/শরীয়ত উল্লাহ

রাজনীতি