Floating Facebook Widget

এ মাসেই মাঠে ফিরছেন সাকিব? - Deshi News

রবিবার মার্চ ২০২০দেশীনিউজজুয়াড়ির প্রস্তাব গোপন করে গত অক্টোবরে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। এর মধ্যে এক বছর স্থগিত নিষেধাজ্ঞা। তবে শিগগিরই মাঠে নামার একটা সম্ভাবনা আছে দেশের শীর্ষস্থানীয় এ অলরাউন্ডার। অস্ট্রেলিয়ায় একটি প্রদর্শনী ম্যাচে উপস্থিত থাকার  কথা সাকিব জানিয়েছেন নিজেই। তবে এ ম্যাচে সাকিব খেলতে পারবেন কিনা, সে সংশয় কিন্তু থেকেই যায়। কারণ, আইসিসির নিষেধাজ্ঞা।

অস্ট্রেলিয়া বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব স্পোর্টস অ্যান্ড এডুকেশনের (এবিএএসই) আমন্ত্রণে ২৮ মার্চ মেলবোর্নে এই দাতব্য ম্যাচ খেলবেন সাকিব। ভিক্টোরিয়ার প্রেস্টন সিটি ওভালে অনুষ্ঠেয় এ ম্যাচে তিনি খেলবেন মেলবোর্নের হয়ে। নিষিদ্ধ হওয়ার পর এই প্রথম মাঠে নামবেন তিনি। এ ম্যাচের নাম দেওয়া হয়েছে ইন্ডিপেন্ডেন্স ডে ক্রিকেট ফেস্টিভাল। এবিএএসই নামের এ সংস্থার উপদেষ্টা বাংলাদেশের সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম।

এবিএসইর ফেসবুক পেজে এক ভিডিওবার্তায় সাকিব বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন। অস্ট্রেলিয়া বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব স্পোর্টস অ্যান্ড এডুকেশনের আমন্ত্রণে ইন্ডিপেন্ডেন্স ডে চ্যারিটি ক্রিকেট ফেস্টিভালে অংশ নিতে আমি আসছি মেলবোর্নে। আশা করি আপনাদের সবার সঙ্গে দেখা হবে।’ ম্যাচের টিকিট বিক্রি এর মধ্যেই শুরু হয়েছে। অস্ট্রেলিয়ায় প্রবাসী বাংলাদেশিদের মধ্যে ম্যাচটি নিয়ে স্বাভাবিকভাবেই উন্মাদনা কাজ করবে।

দেশীনিউজ/নূরে আলম


খেলাধুলা