Floating Facebook Widget

বিএনপি-জামায়াতের চেয়ে আ’লীগের সুবিধাবাদী ও ধান্দাবাজরা বেশি ভয়ঙ্কর : নাসিম - Deshi News

শনিবার২৯ ফেব্রুয়ারি ২০২০,দেশীনিউজবিএনপি-জামায়াতের চেয়ে আওয়ামী লীগের সুবিধাবাদী, ধান্দাবাজরা বেশি ভয়ঙ্কর বলে মন্তব্য করেছেন দলের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দ‌লের মুখপাত্র মোহাম্মদ নাসিম। শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে প্রখ্যাত চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের অষ্টম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এখন তো বঙ্গবন্ধু প্রেমীর কোনো অভাব নাই। ‘জয় বাংলা’ বলা লোকের অভাব নাই। এটা খুঁজে বের করতে গেলে দুই দিন লেগে যাবে। সবসময় ক্ষমতাসীন দলের সঙ্গে কিছু সুবিধাবাদী, সুযোগ সন্ধানী, ধান্দাবাজ যোগ হয়। এদের চেহারা পরিবর্তন করতে সময় লাগে না। এরা এমনভাবে কথা বলে, আমার চেয়ে বড় আওয়ামী লীগার তারা হয়ে গেছে। আমি মনে করি, বিএনপি-জামায়াতের চেয়ে ভয়ঙ্কর এরা। বিএনপি-জামায়াত কি ভয়ঙ্কর, এর চেয়ে বড় ভয়ঙ্কর হলো আওয়ামী লীগে যোগ দেয়া সুবিধাবাদী, ধান্দাবাজরা। এদেরকে রুখতে হবে। এদেরকে রুখতে না পারলে ভবিষ্যতে আমাদের অনেক ক্ষতি হয়ে যাবে।

১০ বছরের আওয়ামী লীগের অর্জনকে ধরে রাখতে হলে এদেরকে কঠোর শাস্তি দিতে হ‌বে উল্লেখ করে নাসিম বলেন, এদেরকে শুধু বহিষ্কার নয়, আইনের মাধ্যমে কঠোর শাস্তি দিতে হবে। নারী ও শিশু নির্যাতনকারীদের দ্রুত বিচারের দাবি জানান আওয়ামী লীগের এ নেতা।

নাসিম বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করব, দ্রুত বিচার আইন তো আছে জানি। তারপরও বিচার আরও সংক্ষিপ্ত করতে হবে। যারা ধরা পড়ে, এসব ক্রিমিনালগুলোর বিচার করতে গেলে দীর্ঘ সময় লাগবে কেন? বঙ্গবন্ধু হত্যা, একাত্তরের ঘাতকদের যদি বিচার করতে পারি, তাহলে কেন নারী ও শিশু নির্যাতনকারীদের খুব সংক্ষিপ্ত সময়ে বিচার করতে পারব না। প্রয়োজনে আইন করে আরও সংক্ষিপ্ত করা হবে।

একই সময় চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের নামে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) একটি অডিটোরিয়াম করারও দাবি জানান বক্তারা।

দেশীনিউজ/আতিকুল ইসলাম 


রাজনীতি