Floating Facebook Widget

খালেদা জিয়াকে উদ্দেশ্যমূলকভাবে আটকে রাখা হয়েছে: মির্জা ফখরুল - Deshi News

২৮ এপ্রিল ২০১৯,রবিবার,দেশীনিউজ: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের বর্তমান সংকট আওয়ামী লীগের সৃষ্টি। উদ্দেশ্যপ্রণোদিতভাবেই খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে।রোববার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজের(একাংশ) বার্ষিক সাধারণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, অসুস্থ খালেদা জিয়াকে উদ্দেশ্যমূলকভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। আওয়ামী লীগ চাচ্ছে কারাগারের অন্ধকার প্রকোষ্টে তার মৃত্যু হোক। সে জন্য তার সঠিক চিকিৎসাও দেয়া হচ্ছে না।

মির্জা ফখরুল বলেন, ফ্যাসিবাদী এই সরকারের সময়ে সাংবাদিকদের অনেকেই নির্যাতিত হয়েছেন। অনেকে চাকরিচ্যুত হয়ে মানবেতন জীবন কাটাচ্ছেন।

তিনি বলেন, দেশে গণতন্ত্রের জন্য, সংবাদমাধ্যমের স্বাধীনতার আমরা ১৯৭২ সাল থেকে সংগ্রাম করে আসছি। এই সংগ্রামে সাংবাদিকদের অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে।অনেক নির্যাতনের শিকার হতে হয়েছে। এই সময়ে এসে সাংবাদিকদের ওপর খড়গ আরও বেড়েছে, নিপীড়ন আরও বৃদ্ধি পেয়েছে।

মির্জা ফখরুল বলেন, যারা সংবাদমাধ্যমের স্বাধীনতা ধ্বংস করে একটি গণতন্ত্রহীন রাষ্ট্র ত্বরান্বিত করতে চায়, তারা কতটা ব্যক্তিস্বাধীনতায় বিশ্বাসী সেটি ভাববার সময় এসেছে।

তিনি বলেন, আমরা যারা রাজনীতি করছি তারা আরাম আয়েশে আছি এটি যারা মনে করছেন তারা ভুল করছেন।আমাদেরও ত্যাগ আছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএফইউজের সভাপতি রুহুল আমিন।

দেশীনিউজ/দুলাল হোসেন/ ইস্টাফ রিপোর্টার


রাজনীতি