Floating Facebook Widget

আবেদন করলে খালেদা জিয়াকে মুক্তির চিন্তা করবে সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী - Deshi News

৬ এপ্রিল ২০১৯,শনিবার,দেশীনিউজ: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, আইনগত প্রক্রিয়া ছাড়া খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয়। তবে সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করা হলে খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেওয়ার কথা চিন্তা করবে সরকার। এমন কোন আবেদন সরকারের কাছে এখনো করা হয়নি । শনিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বাহাদুরাবাদ ঘাট নৌ থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন ।

অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এদেশে আইনের উর্ধ্বে কেউ নয়। দুর্নীতিগ্রস্থ পুলিশ সদস্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

তিনি আরো বলেন, দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। ব্যবসা বাণিজ্য, যানমালের নিরাপত্তা ও নৌ পথের নিরাপত্তার জন্য কাজ করছে সরকার । উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, আবুল কালাম আজাদ, ফরিদুল হক খান দুলাল, জেলা প্রশাসক আহমেদ কবীর, অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান পান্না, নৌ পুলিশ প্রধান মারুফ হাসান, পুলিশ সুপার দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ ।

এদিকে বিকেলে জেলা পুলিশের আয়োজনে দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন । এ সভার সভাপতিত্ব করেন পুলিশ সুপার দেলোয়ার হোসেন ।

দেশীনিউজ/আবদুল মোতালেব মজুমদার/করসপনডেন্ট


রাজনীতি