Floating Facebook Widget

বাবার মরদেহ দেখতে পেলো না টেলি সামাদের ছেলে - Deshi News

৬ এপ্রিল ২০১৯,শনিবার,দেশীনিউজ: শনিবার দুপুরে সবাইকে কাঁদিয়ে জীবনের ওপারে চলে গেছেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি কৌতুক অভিনেতা টেলি সামাদ। চলছে তার শেষ বিদায়ের প্রস্তুতি। এদিকে শেষবারের মতো বাবাকে দেখতে এসেছিলেন তার দ্বিতীয় স্ত্রী ও ছেলে দিগন্ত। বাবাকে শেষবার দেখার জন্য হাসপাতালে আসলেও বাবার লাশের সামনে যেতে পারেননি তিনি।


টেলি সামাদের মেয়ে সোহেলি সামাদ কাকলী জানান, শনিবার বাদ এশা রাজধানীর পশ্চিম রাজা বাজার টেলি সামাদের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর ফ্রিজিং গাড়িতেই মরদেহ রাখা হবে। আগামীকাল বেলা ১১টায় এফডিসিতে দ্বিতীয় জানাজা শেষে মরদেহ নেয়া হবে গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের নয়াগাঁও। সেখানে জানাজা শেষে সমাহিত করা হবে তার মরদেহ।দিগন্ত বলেন, বাবা মারা গেছে। বাবাকে দেখতে মাকে সাথে নিয়ে আসছি। এসে শুনে বাবাকে দেখাবে না তারা। একজন মৃত ব্যক্তিকে দেখতে দিচ্ছে, না এটা সত্যি দুঃখজনক।

কয়েক মাস আগে বেশ কয়েক দফা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ কৌতুক অভিনেতা । সর্বশেষ গত ১৯ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে ভর্তি করা হয়েছিলো তাকে।

এর আগে গত ৪ ডিসেম্বর অসুস্থ হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন টেলি সামাদ। সে সময় ডাক্তার জানিয়েছিলেন, টেলি সামাদের খাদ্য নালীতে সমস্যা রয়েছে পাশাপাশি তার বুকে ইনফেকশন ছিল, ডায়াবেটিস ছিল, রক্তের প্লাটিলেটও কমে যাচ্ছিলো। সেখানে ১৬ দিন চিকিৎসা নেওয়া পর বাসায় ফিরে আবার অসুস্থ হয়ে পড়েন তিনি।

বৃহস্পতিবার রাতে প্রচন্ড জ্বর থাকায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার রাতে আইসিওতে নেয়া হয় এ অভিনেতাকে।

দেশীনিউজ/আবদুল মোতালেব মজুমদার/করসপনডেন্ট


জীবন ও সংস্কৃতি