Floating Facebook Widget

ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’-এ নওয়াজুদ্দিন সিদ্দিকি - Deshi News

৪ এপ্রিল ২০১৯,বৃহস্পতিবার,দেশীনিউজ: নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবি ‌‘নো ল্যান্ডস ম্যান’-এ অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। শুধু অভিনয়ই নয় নওয়াজুদ্দিন এতে সহ-প্রযোজক হিসেবেও থাকছেন।


৪ এপ্রিল প্রকাশিত এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সাময়িকী ভ্যারাইটিকে নওয়াজুদ্দিন বলেন, ‘এই সিনেমার চিত্রনাট্যটা আমি প্রথম যখন পড়ি তখন থেকে এটি আমার সাথে রয়ে গেছে। এতে যেমন আছে হিউমার, তেমনি রয়েছে এক অদ্ভুত পৃথিবীকে আবিষ্কারের নানা মুহূর্ত। একজন অভিনেতার সামর্থ্যের বাইরে গিয়েও এই প্রজেক্টের সাথে যুক্ত হওয়ার জন্য আমার ভেতর থেকে তাগিদ পাচ্ছিলাম। তাই যুক্ত হওয়া।’চলচ্চিত্রটির ৭০ ভাগ শুটিং হবে নিউইয়র্কে এবং বাকি ৩০ ভাগ শুটিং হবে ভারত, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ায়।‘নো ল্যান্ডস ম্যান’ ফারুকী ও নওয়াজুদ্দিন- দুজনেরই প্রথম ইংরেজি ভাষার চলচ্চিত্র এটি।

জানা যায়, নওয়াজুদ্দিন সিদ্দিকি ছাড়াও ছবিটি প্রযোজনা করছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এর মাধ্যমে প্রযোজক হিসেবে অভিনেত্রী তিশারও অভিষেক হচ্ছে।

‘নো ল্যান্ডস ম্যান’-এর চিত্রনাট্য ২০১৪ সালে প্রথম বুসান ফিল্ম ফেস্টিভালে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয়। মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন অব আমেরিকা এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ড-এর যৌথ উদ্যোগে দেয়া অ্যাপসা ফিল্ম ফান্ডও পেয়েছে। এছাড়াও এই চিত্রনাট্য অসংখ্য উৎসবে প্রশংসিত হয়েছে। জানা যায়, চলতি বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু 

দেশীনিউজ/শহিদ উল্লাহ বাবলু


বিনোদন