Floating Facebook Widget

ফরিদপুরে নৌকার চেয়ে বিদ্রোহীরাই বেশি জয়ী - Deshi News

১৯ মার্চ ২০১৯,মঙ্গলবার,দেশীনিউজ: ফরিদপুরে অনুষ্ঠিত আটটি উপজেলা পরিষদের জনপ্রতিনিধি নির্বাচনে পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থী ও তিনটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী বিজয়ী হয়েছেন। বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানা গেছে। সোমবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভাঙ্গা উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান আল হাবিব, ভাইস চেয়ারম্যান পদে জাকির হোসেন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে পারুলী বেগম নির্বাচিত হয়েছেন।

সদরপুর উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী কাজি শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান পদে মো: মিজানুর রহমান শিকদার ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে জিনিয়া নাজনিন কল্পনা নির্বাচিত হয়েছেন।

চরভদ্রাসন উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন মুশা, ভাইস চেয়ারম্যান পদে মোতালেব মোল্যা ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ফরিদা বেগম নির্বাচিত হয়েছেন।

মধুখালী উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মির্জা মনিরুজ্জামান বাচ্চু, ভাইস চেয়ারম্যান পদে মুরাদুজ্জামান মুরাদ ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মোরশেদা আক্তার মিনা নির্বাচিত হয়েছেন।

বোয়ালমারী উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মোশাররফ হোসেন মুশা মিয়া, ভাইস চেয়ারম্যান পদে সৈয়দ রাসেল মিয়া ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে রেখা পারভিন নির্বাচিত হয়েছেন।

আলফাডাঙ্গা উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী একেএম জাহিদুল হাসান জাহিদ, ভাইস চেয়ারম্যান পদে শেখ দেলোয়ার হোসেন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে লায়লা পারভিন নির্বাচিত হয়েছেন।

সালথা উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ওদুদ কাজী, ভাইস চেয়ারম্যান পদে আসাদ মাতুব্বর ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে রুপা বেগম নির্বাচিত হয়েছেন।

নগরকান্দা উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনিরুজ্জামান সরদার, ভাইস চেয়ারম্যান পদে চুন্নু শেখ ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে কামরুন্নাহার রিটা নির্বাচিত হয়েছেন।

এছাড়া জেলার সদর উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এখানে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আব্দুর রাজ্জাক মোল্যা, ভাইস চেয়ারম্যান পদে সরোয়ার হোসেন সেন্টু ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ফরিদা বেগম একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।

দেশীনিউজ/নাজিমুল গনি মামুন


জেলা সংবাদ