Floating Facebook Widget

রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা - Deshi News

১৯ মার্চ ২০১৯,মঙ্গলবার,দেশীনিউজ: রাঙামাটির বিলাইছড়ির ফারুয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।


এ ব্যাপারে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর বলেন, ‘এ ঘটনায় অনেকে আহত হয়েছেন।’এ সময় সুরেশ কান্তি একটি ইঞ্জিন চালিত নৌকা নিয়ে ফারুয়া ইউনিয়নের ফারুয়া থেকে বিলাইছড়ি সদরে আসছিলেন। আসার পথে নৌকাটি ওরাছড়ি এলাকায় পৌঁছলে সন্ত্রাসীরা সুরেশ কান্তিকে লক্ষ্য করে গুলি করে। এতে তিনি গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাকে বিলাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে গতকাল সোমবার অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে এই উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী বীরোত্তম তঞ্চঙ্গ্যার কাছে পরাজিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী জয়সেন তঞ্চঙ্গ্যা।

জনসংহতি সমিতির জেলা সম্পাদক নীলোৎপল খীসা এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা এই ধরণের রাজনীতির চর্চা করি না। এসব ঘটনার সঙ্গে আমাদেরকে জড়ানোর চেষ্টা রাজনৈতিক প্রতিহিংসার হীন প্রচেষ্টা।

প্রসঙ্গত, গতকাল সোমবার সন্ধ্যায় নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার নয়মাইল এলাকায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে প্রিসাইডিং অফিসার ও আনসার সদস্যসহ সাতজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৪ জন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

দেশীনিউজ/নাজিমুল গনি মামুন


জেলা সংবাদ