Floating Facebook Widget

আবারো ভাইরাল শাহরুখ পুত্র আরিয়ান - Deshi News

১৮ মার্চ ২০১৯,সোমবার,দেশীনিউজ: সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়িং-এ ইতোমধ্যে বড় বড় স্টারদের পিছনে ফেলে দিয়েছেন শাহরুখ-গৌরীপুত্র আরিয়ান খান। ইনস্টাগ্রামে তিনি তেমন অ্যাক্টিভ না হলেও, সেখানেও তার ভক্ত সংখ্যা ছাড়িয়েছে ৯ লাখ ৭৪ হাজার!


বর্তমানে আরিয়ান খান ইউনিভার্সিটি অফ সাদার্ন ক্যালিফর্নিয়ায় ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন। কিং খান অবশ্য আগেই জানিয়েছিলেন তার ছেলে অভিনয়ে নন, আগ্রহী পরিচালক হতে।এই সময় পত্রিকার খবরে বলা হয়, যখনই তিনি কোনও পোস্ট করেন, বয়ে যায় লাইক এবং কমেন্টের বন্যা। সম্প্রতি তিনি ফ্রান্সে ছুটি কাটাতে গিয়েছেন। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তার নারী ফ্যানের সংখ্যাও নেহাত কম নয়। আর এই ছবিতে তাদের নজর আটকেছে।

এদিকে গেত বছরে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তার অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করেই অভিষেক হবে অষ্টাদশী কন্যার।

একটি সাময়িকীকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছেন, বড়পর্দায় অভিষেক হতে সুহানার আরো কয়েক বছর লাগবে। কারণ, এখন সে অভিনয় বিষয়ে প্রশিক্ষণ নিচ্ছে।

‘হ্যাঁ, সুহানা অভিনয় করতে চায়; কিন্তু এর আগে তার তিন-চার বছরের প্রশিক্ষণ দরকার। এখন সে তা লন্ডনের থিয়েটারে করছে। আশা করি, এরপর সে আমেরিকায় যাবে,’ বলেন শাহরুখ খান।

তারকা-সন্তানদের বরণ করে নিতে একদম প্রস্তুত বি-টাউন। সারা আলি খান থেকে শুরু করে জাহ্নবী কাপুর-ঈশান খট্টর, এই বলিউড বেবিরা তাদের যাত্রা শুরু করেছেন এবং এখন সবার চোখ শাহরুখকন্যা সুহানার দিকে।

দেশীনিউজ/নূরে আলম


বিনোদন