Floating Facebook Widget

প্রার্থী ঘোষণায় মমতার দ্বিগুণ চমক - Deshi News

১৩ মার্চ ২০১৯,বুধবার,দেশীনিউজ: সামনেই লোকসভা নির্বাচন। একে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের বিয়াল্লিশটি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জি। গতবারের প্রার্থী তালিকায় যেমন টালিউডের তারকা অভিনেতা দেবকে এনে চমক দিয়েছিলেন এবারও তার ব্যতিক্রম করেননি। বরং অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের নাম ঘোষণা করে বলা যাচ্ছে দ্বিগুণ চমকই দিয়েছেন তিনি। আগেরবারের দেব ও শতাব্দী রায় রয়েছেন যথারীতি।

মমতা ব্যানার্জি বারবারই বলেছেন, এ বারের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ থেকে বিয়াল্লিশটি আসনে জয়লাভ করাই তার লক্ষ্য। যদিও বিজেপির প্রবল প্রতিদ্বন্দ্বিতার মুখে কতটা সফল হন মমতা তা দেখতে অপেক্ষা করতেই হচ্ছে ২৩ মে পর্যন্ত। ওই দিনই জানা যাবে পুরো ভারত মাসদেড়েকজুড়ে অনুষ্ঠিত হওয়া নির্বাচনের ফলাফল।

নুসরাত নির্বাচনে প্রার্থী হতে পারেন, এমন কথা প্রায় এক বছর ধরেই শোনা যাচ্ছিল। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খুবই প্রিয় পাত্রী। তার ঘনিষ্ঠ বৃত্তে অবশ্য মিমিও রয়েছেন। তবে সরাসরি লোকসভা নির্বাচনের প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণায় অবাক হয়েছেন অনেকেই। মিমি-নুসরাতের ব্যাপারটি জানতেন কি না তা প্রশ্ন করা হলে দেব হাসতে হাসতে জবাব দেন, ‘আমি নিজের খবরটাই জানতাম না, ওদেরটা জানব কী ভাবে?

দেশীনিউজ/পার্স টুডে


বিশ্ব সংবাদ