Floating Facebook Widget

শিক্ষকতা ছেড়ে ইয়াবা বিক্রি - Deshi News

১৩ ফেব্রুয়ারী  ২০১৯বুধবার,দেশীনিউজ: চট্টগ্রাম নগরীতে ৬ হাজার ইয়াবাসহ ওমর ফারুক (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, বাড়তি টাকার আশায় মসজিদের ইমামতি ও মাদরাসার শিক্ষকতা ছেড়ে তিনি মাদক বিক্রিতে জড়িয়ে পড়েন।


কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ওমর ফারুক কোরআনে হাফেজ। তিনি ধামরাই উপজেলার হরিদাসপুর গারাইল ডোপের বাড়ি জামে মসজিদের ইমাম ছিলেন। এছাড়া হরিদাসপুর হাফেজিয়া নূরানী মাদরাসায় শিক্ষকতা করতেন।বুধবার ভোরে নগরীর ফিরিঙ্গিবাজার এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। ওমর ফারুকের বাড়ি ঢাকার ধামরাই উপজেলার কুশোরা ইউনিয়নের বেংরোয়া গ্রামে। তার বাবার নাম আলী আমজাদ।

ওসি জানান, আটকের পর জিজ্ঞাসাবাদে ওমর ফারুক জানিয়েছেন, মাস চারেক আগে মাদরাসায় ছেলেকে ভর্তি করাতে আসা এক অভিভাবকের সঙ্গে তার পরিচয় হয়, তারপর ঘনিষ্ঠতা। ওই অভিভাবক আগে থেকেই ইয়াবা বিক্রি করতেন। ঘনিষ্ঠতার সুবাদে ওমর ফারুকও জড়িয়ে পড়েন ইয়াবা বিক্রিতে। মাসখানেক আগে মসজিদের ইমামতি এবং মাদরাসার শিক্ষকতা ছেড়ে দেন। কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে এলাকায় গিয়ে বিক্রি করাই এখন তার পেশা। এর আগ পর্যন্ত ৬ বার কক্সবাজার থেকে ইয়াবা কিনে ওমর ফারুক এলাকায় নিয়ে বিক্রি করেছেন। প্রতি চালানে তিনি ১৫-১৬ হাজার টাকা করে পেতেন।

দেশীনিউজ/গেয়াস উদ্দিন


অপরাধ জগৎ