Floating Facebook Widget

রজনীকান্তের পোস্টারে পোস্টারে দুধ ঢালেন ভক্তরা - Deshi News

২৪ জানুয়ারি ২০১৯,বৃহস্পতিবার,দেশীনিউজ: তামিল সুপারস্টারদের ছবিতে দুধ ঢালার রীতি দীর্ঘদিনের। অনেক দিন ধরেই এ রীতির বিরোধিতা করে আসছেন ব্যবসায়ীরা। ধারাবাহিকভাবেই সুপারস্টারের ভক্তরা দুধ চুরি করছেন, এমন অভিযোগের ভিত্তিতে এবার পুলিশের দ্বারস্থ হলেন ব্যবসায়ীরা।

এই রীতি অনুযায়ী ছবি মুক্তির আগেই রজনীকান্তের পোস্টারে দুধ ঢালেন তার ভক্তরা। দুধ চুরি ঠেকাতে বহু পদক্ষেপ করেও সুরাহা হয়নি বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। যে কারণে পুলিশে কাছে অভিযোগ করেছে তামিলনাড়ু মিল্ক ডিলার্স এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

প্রশাসনের কাছে তারা মূলত তিনটি দাবি রেখেছেন। সেগুলো হলো- দক্ষিণী নায়কদের ছবি বা ব্যানারে দুধ ঢালার রীতি বন্ধ করা, এই রীতির কারণে বহু দুধ নষ্ট হচ্ছে, ফলে দুধ অপচয় ঠেকানোর দাবি এবং একইসঙ্গে সুপারস্টারদের ছবি মুক্তির সময় দুধের দোকানগুলিতে চুরি ঠেকানোর জন্য নিরাপত্তার জোর দাবি তোলেন তারা।

এ প্রসঙ্গে তামিলনাড়ু মিল্ক ডিলার্স এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র সভাপতি এস এ পন্নুসামি বলেন, ২০১৫ সাল থেকে সুপারস্টারদের পোস্টারে দুধ ঢালার রীতি বন্ধের দাবি জানিয়ে আসছেন তারা। এজন্য তারা নায়কদেরও দ্বারস্থ হয়েছিলেন, কিন্তু ব্যর্থ হয়েছেন।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ব্যাপক হারে দুধের প্যাকেট চুরি হচ্ছে। আমরা এ বিষয়ে প্রথম সারির সব অভিনেতাদের দৃষ্টি আকর্ষণ করেছি। রজনীকান্ত, অজিত, বিজয়দের সঙ্গে দেখা করার চেষ্টা করেছি। এই রীতি বন্ধ করতে তাদের সাহায্যের জন্য আলোচনাও করেছি। কিন্তু কেউই এ সমস্যার সমাধানের জন্য কিছুই করেননি।

পন্নুসামি অভিযোগ করে বলেন, মাঝরাতে লরিতে করে দুধের প্যাকেট আনা হয়। ভোরে তা দোকানে দোকানে সরবরাহ করা হয়। দোকানের বাহিরে দুধের প্যাকেট বাক্সগুলো রাখা হয়। সে সময়ই সুপারস্টারদের ভক্তরা দুধ চুরি করেন।

সম্প্রতি সিনেমা মুক্তির আগে নিজের পোস্টারে দুধ ঢালার জন্য ভক্তদের আহবান করেন তামিল অভিনেতা সিম্বু। এই ঘটনার পর পরই নড়েচড়ে বসেন দুধ ব্যবসায়ীরা।

দেশীনিউজ/এমআই


বিনোদন