Floating Facebook Widget

চলচ্চিত্রে সুদিন আসছে - Deshi News

১২ এপ্রিল ২০১৮,বৃহস্পতিবার,দেশীনিউজঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক আলমগীর। নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রও নির্মাণ করেছেন।

দীর্ঘ বিরতির পর আলমগীর এবার নির্মাণ করলেন  ‘একটি সিনেমার গল্প’। সিনেমাটি পরিচালনার পাশাপশি অভিনয়ও করেছেন এই অভিনেতা। এছাড়া এতে ঋতুপর্ণার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফিন ‍শুভ।

পয়লা বৈশাখ উপলক্ষে আগামী ১৩ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। মুক্তিকে সামনে রেখে গতকাল বুধবার রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় চিত্রনায়ক আলমগীর বলেন, ‘‘আমাদের চলচ্চিত্রে একটি খারাপ সময় এসেছিল, সেটা কিন্তু শেষের দিকে। আমি ভোরের সূর্য দেখতে পাচ্ছি। চলচ্চিত্রে সুদিন আসছে। বাস্তব ঘটনা অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। আমি চলচ্চিত্রের মানুষ, আর এখানকার গল্প নিয়েই ‘একটি সিনেমার গল্প’ বানিয়েছি। যেখানে দর্শক চলচ্চিত্রের সবগুলো বিভাগকে খুঁজে পাবেন। এতে সুন্দর গল্প, হাসি-কান্না, দুঃখ-বেদনা সবই আছে। রয়েছে চমৎকার মেলোডিয়াস গান।’’

সংবাদ সম্মেলনে অংশ নিতে কলকাতা থেকে সম্প্রতি ঢাকায় এসেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমাটির প্রচারণার জন্য ঢাকায় পাঁচ দিন অবস্থান করবেন এই নায়িকা।

সংবাদ সম্মেলনে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘‘ক্যারিয়ারে কিছু চলচ্চিত্র থাকে যা মনের ভেতরে স্থান পায়। ‘একটি সিনেমার গল্প’ তেমনি একটি চলচ্চিত্র। আলমগীর সাহেবকে প্রথম পরিচালক হিসেবে পেয়ে খুব আনন্দ লাগছে। এই সিনেমায় তিনি চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রীর বাস্তব জীবনের অনেক বিষয় দর্শকদের উপলব্ধি করাবেন।’’

আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ।

দেশীনিউজ/মোঃসাইফুল ইসলাম মজুমদার

বিনোদন