Floating Facebook Widget

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ, খেলছেন সাকিব - Deshi News

১৬ মার্চ ২০১৮,শুক্রবার,দেশীনিউজনিদাহাস ট্রফির লিগ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে টস জিতেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। তিনি অবশ্য ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন। 

রনি হায়দারের পরিবর্তে সাকিব: বাংলাদেশ দলে আজ একটি পরিবর্তন আনা হয়েছে। আবু হায়দার রনির পরিবর্তে খেলছেন সাকিব আল হাসান।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ।

শ্রীলঙ্কা দলে দুই পরিবর্তন: বাংলাদেশের বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে আজ দলে দুই পরিবর্তন নিয়ে নামছে শ্রীলঙ্কা। সুরঙ্গা লাকমাল ও দুশমান্থ চামেরার পরিবর্তে দলে এসেছেন ইসুরু উদানা ও  আমিলা  আপন্সো।

শ্রীলঙ্কা দল: উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, দাসুন শানাকা, কুসল পেরেরা, থিসারা পেরেরা, জিবন মেন্ডিস, ইসুরু উদানা, আকিলা দনঞ্জয়া, নুয়ান প্রদিপ, আমিলা আপোন্সো।

ফাইনালে চোখ বাংলাদেশের:  বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম পর্বের এই শেষ ম্যাচটি আজ রূপ নিয়েছে অঘোষিত সেমিফাইনালে। আজ জিতলেই বিজয়ী দল রোববারের ফাইনালে খেলবে। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান ফেরায় আজ বাড়তি আত্মবিশ্বাস পাবে টাইগার শিবিরে। অন্যদিকে এই ম্যাচে জিতে ঘরের মাঠে ফাইনাল খেলার অপেক্ষায় রয়েছে শ্রীলঙ্কাও।

দেশীনিউজ/মোঃসাইফুল ইসলাম মজুমদার

খেলাধুলা