Floating Facebook Widget

দেশে নির্বাচনের পরিবেশ নেই - Deshi News

১৬ মার্চ ২০১৮,শুক্রবার,দেশীনিউজবিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে নির্বাচনের কোনো পরিবশে নেই। সরকারের তৈরি করা যে নির্বাচন কমিশন রয়েছে তাদের লক্ষ একটাই আওয়ামী লীগকে আবার পুনরায় ক্ষমতায় বসানো এবং একদলীয় শাসন ব্যবস্থা পাকাপোক্ত করা। এই নির্বাচন কমিশন সরকারের ইচ্ছাগুলোর প্রতিফল ঘটাবেন এটাই আমাদের কাছে এখন ষ্পষ্ট। আজ শুক্রবার  দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া গ্রামে শায়িত বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ৭ম মুত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠান শেষ সাংকাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং ৫টি সিটি নির্বাচন প্রসঙ্গে মির্জা ফখরুল ইসলাম বলেন, বর্তমানে সবচেয়ে বড় সংকট হচ্ছে দেশে গণতন্ত্র নেই, মানুষের কোনো অধিকার নেই। এই বিষয়গুলো এড়িয়ে শুধু নির্বাচন করলেই গণতন্ত্র হবে না।

এই নির্বাচন মানেই আওয়ামী লীগকে আরো পোক্ত করা। সুতরাং এই নির্বাচনে জনগণের সমর্থন থাকবে না। আমরাও এই নির্বাচনে অংশ নেবো কিনা তা ভেবে দেখতে হবে। কারণ দেশে নির্বাচনের কোনো পরিবেশ নেই। 

এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ, ভাইস চেয়ারম্যান ইকবাল মাহমুদ টুকু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি মীর সরাফত আলী সফু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মইনুল ইসলাম খান শান্ত, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খোন্দকার আব্দুল হামিদ ডাবলু, কার্যনির্বাহী কমিটির সদস্য রোখসানা খানম মিত,ু বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, বিএনপি নেতা গয়েশ্বন চন্দ্র রায়ের মেয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রাপ্তিক জনশক্তি উন্নয়ন বিষয়ক সহসম্পাদক অর্পনা রায় দাস, জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক খোন্দকার আকবর হোসেন বাবলুসহ বিএনপির নেতৃবৃন্দ  ও দেলোয়ার হোসেনের পরিবারের সদস্যরা।

দেশীনিউজ/শফিকুল ইসলাম

রাজনীতি