Floating Facebook Widget

বিমান দুর্ঘটনায় আহতদের উন্নত চিকিৎসার জন্য সব করা হবে - Deshi News

১৬ মার্চ ২০১৮,শুক্রবার,দেশীনিউজস্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিমান দুর্ঘটনায় আহতদের উন্নত চিকিৎসার জন্য আমরা সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। তাদের সুস্থতার জন্য সব করা হবে। প্রয়োজনে আহতদের উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হবে। আমাদের বার্ন এবং অর্থোপেডিক্সের অভিজ্ঞ চিকিৎসকরা সার্বক্ষণিক কাজ করছেন, যে কোনো প্রয়োজনে তারাও সেবা দিতে প্রস্তুত রয়েছেন।

আজ শুক্রবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের ভিআইপি কেবিনে চিকিৎসাধীন আহত শেহরিনকে দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

নাসিম বলেন, নেপালে বিমান বিধস্তের ঘটনায় হতাহত সবার খোঁজ নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে ৮ সদস্যের মেডিক্যাল টিম গঠন করে নেপাল পাঠানো হয়েছে। তারা ইতোমধ্যে কাজ শুরু করেছেন।

তিনি বলেন, এই বিমান দুর্ঘটনায় আমরা অনেক সন্তানকে হারিয়ে, অনেক ভাই-বোনকে হারিয়েছি। এমনকি অনেক তরুণ-তরুণী, যারা ফাইনাল পরীক্ষা দিয়ে বেড়াতে গিয়েছিলেন তাদের মত মেধাবীদেরকে হারিয়েছে। এটা অত্যন্ত দুঃখজনক।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী শেহরিনের চিকিৎসা কক্ষে সাংবাদিকদের প্রবেশ না করার অনুরোধ জানিয়েছেন। সংবাদ সম্মেলনে ঢামেকের প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশীনিউজ/দুলাল হোসেন

স্বাস্থ্য ও রূপচর্চা