Floating Facebook Widget

খালেদা জিয়া মুক্তি পেলে অরাজকতা সৃষ্টি করবে : ড. হাছান মাহমুদ - Deshi News

১৬ মার্চ ২০১৮,শুক্রবার,দেশীনিউজআওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেছেন, আদালতের নির্দেশ অমান্য করে বিএনপির আইনজীবীদের আদালতে বিক্ষোভ ও হট্টগোলই প্রমাণ করে খালেদা জিয়া মুক্তি পেলে বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করবে। 
শুক্রবার (১৬ মার্চ) রাজধানীর তেজগাঁও কলেজে অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ২৫তম জাতীয় শিশু দিবসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
 
হাছান মাহমুদ বলেন, বিএনপি নেত্রী জামিন না পাওয়ায় বিএনপির আইনজীবিদের আদালত প্রাঙ্গণে বিক্ষোভ সম্পূর্ণভাবেই আদালতের নির্দেশ অবমাননা করা। কারণ হাইকোর্ট থেকেই নির্দেশনা আছে যে, দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের প্রাঙ্গণে কোনপ্রকার বিশৃঙ্খলা কিংবা হট্টগোল করা যাবে না।  
 
তিনি বলেন, বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধুর হত্যাকারীদের উৎসাহ দিতে ১৫ই আগস্ট কেক কাটেন। এই দিনে কেবলমাত্র যে শুধু বঙ্গবন্ধু, শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে হত্যা করা হয়েছে তা নয় এ দিন ১০ বছরের শিশু শেখ রাসেল, ৪ বছরের সুকান্ত বাবুসহ আরো শিশুকেও হত্যা করা হয়েছিল। সুতরাং এই দিনে খালেদা জিয়ার জন্মদিন না হওয়া সত্ত্বেও তিনি সেই দিন কেক কাটেন এটা আমাদের জন্য দুর্ভাগ্য। 
 
ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধু আমাদের যে সোনার বাংলার স্বপ্ন দেখিয়েছিলেন তার বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মের মধ্যে মেধা, মূল্যবোধ ও দেশপ্রেমের সমন্বয়ে চারিত্রিক বৈশিষ্ট্য ফুটিয়ে তুলতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ আমরা রচনা করতে পারবো।
 
আয়োজক সংগঠনের ঢাকা মহানগর শাখার সভাপতি রহমত উল্লাহ সবুজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি মিয়া মনসফসহ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ প্রমুখ।

দেশীনিউজ/আবদুল মোতালেব মজুমদার

রাজনীতি