Floating Facebook Widget

সাকিব আল হাসান শেষ ম্যাচকে সামনে রেখে দলে যোগ দিচ্ছেন - Deshi News

১৫ মার্চ ২০১৮,বৃহস্পতিবার,দেশীনিউজইনজুরির কারণে নিদাহাস ট্রফির দলের বাইরে রাখা হয়েছিল সাকিব আল হাসানকে। কিন্তু ইনজুরি থেকে সেরে ওঠায় নিদাহাস ট্রফির প্রাথমিক পর্বের শেষ ম্যাচকে সামনে রেখে দলে যোগ দিতে যাচ্ছেন তিনি।

আজ বৃহস্পতিবার দুপুরে এক ই-মেইল বার্তায় সাকিবের দলে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজই তিনি শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন। বিকেলের দলের সঙ্গে যোগ দিবেন। শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে লিগ পর্বের শেষ ম্যাচে খেলবেন তিনি।

গেল জানুয়ারিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করার সময় বাম হাতের আঙ্গুলের ইনজুরিতে পড়েন সাকিব আল হাসান। অর্থোপেডিকস বিশেষজ্ঞের পরামর্শ নিতে সাকিব গিয়েছিলেন থাইল্যান্ডে। সেখানেই বড় দুঃসংবাদ শোনেন তিনি। কমপক্ষে দুই সপ্তাহ ফিজিওথেরাপি নিতে হবে তাকে। আঙুলের চোটের ভয়াবহতা এতটা হবে, তা ভাবতে পারেনি কেউই।

থাইল্যান্ড থেকে দেশে ফিরে অস্ট্রেলিয়া যান তিনি। সেখান থেকে বিশেষজ্ঞ ডাক্তার দেখিয়ে গেল রোববার দেশে ফিরেন তিনি। দেশে ফিরে সোমবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে হালকা অনুশীলনও করেন। আজ দলে যোগ দিতে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে ২১৫ রান তাড়া করে জয়ের পর বুধবার ভারতের বিপক্ষে ১৭৭ রান তাড়া করে জয় পায়নি টাইগাররা। নিদাহাস ট্রফির ফাইনালে যেতে শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই বাংলাদেশের। তাই এই ম্যাচে দলকে আরো শক্তিশালী করতে সাকিব আল হাসানকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

দেশীনিউজ/গেয়াস উদ্দিন

খেলাধুলা