Floating Facebook Widget

রাতে চ্যাম্পিয়ন্স লীগের মহারণ, মুখোমুখি বার্সেলোনা-চেলসি - Deshi News

১৪ মার্চ ২০১৮,বুধবার,দেশীনিউজউয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে আজ মুখোমুখি হবে বার্সেলোনা ও চেলসি। বাংলাদেশ সময় দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে সনি টেন-২।

প্রথম দেখায় চেলসির মাঠে ১-১ গোলে ড্র করেছে বার্সা। আজ ঘরের মাঠে গোলশূন্য ড্র করতে পারলেও কোয়ার্টার ফাইনালে যাবে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। অন্যদিকে কোয়ার্টার ফাইনালে যেতে হলে জয় প্রয়োজন চেলসির। সেটা ১-০ ব্যবধানের হলেও চলবে। তবে ২-২ গোলে ড্র করতে পারলেও অ্যাওয়ে ম্যাচে বেশি গোল করার সুবাদে তারা বার্সাকে পেছনে ফেলে কোয়ার্টার ফাইনালে যেতে পারবে। তবে কাজটা সহজ হবে না ব্লুজদের জন্য। কারণ, ম্যাচটি হতে যাচ্ছে বার্সার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে।

তাইতো বার্সেলোনাকে সমীহ করছেন চেলসির কোচ অ্যান্তোনিও কন্তে, ‘আসলে প্রথম ম্যাচে একটি গোল করে বার্সেলোনা সুবিধাজনক অবস্থানে রয়েছে। তাদের সঙ্গে সেরাটা দিয়ে লড়াই করতে হবে। তবে আমরা পূর্ণ মনোযোগ দিয়ে ম্যাচটি শুরু করতে চাই। শুধু বল পায়ে রাখলেই হবে না, খেলাটি আপনার হৃদয়ে ও মাথায় থাকতে হবে। খেলার জন্য আপনার আবেগ ও অনুভূতি থাকতে হবে। তাহলেই না আপনি গোল করার সুযোগ পাবেন।’

লা লিগায় সবশেষ ম্যাচে খেলেননি লিওনেল মেসি। তৃতীয় সন্তানের জন্ম উপলক্ষ্যে তিনি ছুটি নিয়েছিলেন। তবে চেলসির বিপক্ষের ম্যাচে খেলবেন তিনি। খেলবেন আন্দ্রেস ইনিয়েস্তাও। তবে ইনজুরিতে আছেন নেলসন সেমেদো ও ফিলিপে কুতিনহো। এদিকে চেলসির ডেভিড লুইস খেলতে পারবেন না। তিনি হাঁটুর ইনজুরি থেকে সেরে উঠছেন। অন্যদিকে রস বার্কলি হ্যামস্ট্রিং ইনজুরির কারণে খেলতে পারবেন না।

দেশীনিউজ/আব্দুর রাজ্জাক

খেলাধুলা