Floating Facebook Widget

নাখালপাড়ায় ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, নিহত ৩ - Deshi News

১২ জানুয়ারি ২০১৮,শুক্রবার,দেশীনিউজরাজধানীর পূর্ব তেজকুনিপাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে র‍্যাব। সেখানে গোলাগুলি চলছে। হতাহতের ঘটনা ঘটেছে।রাত দুইটা থেকে এই অভিযান শুরু হয়েছে।

র‍্যাব সূত্র জানিয়েছে, ওই বাড়ির ঠিকানা ১৩/১, রুবি ভিলা। প্রাথমিকভাবে ওই বাড়ির অবস্থান রাজধানীর পূর্ব তেজকুনিপাড়ায় বলে জানানো হয়।

ছয়তলা বাড়ির পঞ্চম তলায় মেস বাসা ছিল এটি। সেখানে ৩ জন মারা যেতে পারেন।নিহত তিনজন ‘জঙ্গি’ কি না, নিশ্চিত করেনি র‍্যাব।

আজ শুক্রবার সকাল সাতটার দিকে সেখানে র‍্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল (বোম ডিসপোজাল ইউনিট) গেছে। তারা কাজ শুরু করেছে।

র‍্যাব সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের খুব সন্নিকটে, সাংসদ সদস্যদের সরকারি বাসভবন বা ন্যাম ভবনের কাছাকাছি জঙ্গিদের এ আস্তানাটি। জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে ফেলা বাড়িটিতে রাত দুইটা থেকে অভিযান শুরু করে র‍্যাব। ওই বাড়ি থেকে র‍্যাবকে লক্ষ্য করে গ্রেনেড ছোড়ে জঙ্গিরা।

র‍্যাবের গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, বিজয় সরণি থেকে মহাখালীর দিকে যাওয়ার পথে পূর্ব তেজকুনি পাড়ার ছাপড়া মসজিদ এলাকার ছয় তলা ভবনটির পাঁচ তলায় জঙ্গিদের আস্তানাটি।

র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, ‘গোলাগুলি হয়েছে। এখানে ক্যাজুয়ালটি (মারা যাওয়ার ঘটনা) হয়েছে। ক্যাজুয়ালটি আছে ভেতরের দিকে। গ্রেনেড ছুড়েছে তাই সে ক্ষেত্রে ভেতরে ঢোকা নিরাপদ নয়। কিন্তু ভেতরে কয়েকজন ক্যাজুয়ালটি হয়েছে।’

ওই আস্তানায় বড় ধরনের কোনো জঙ্গি নেতা অবস্থান করছে কিনা এমন প্রশ্নের জবাবে র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি হান্নান বলেন, ওই রকম তথ্য এখন আপাতত নেই।

অভিযানে র‍্যাবের কয়েকজন সদস্য আহত হয়েছেন এমন কথা শোনা গেলেও তা নিশ্চিত করা হয়নি।

দেশীনিউজ/গেয়াস উদ্দিন

অপরাধ জগৎ