Floating Facebook Widget

মানুষের ঢল সাবেক মেয়র ও বিএনপি নেতা শামিমের জানাযায় - Deshi News

০৮ জানুয়ারি ২০১৮,সোমবার,দেশীনিউজনাটোরের সিংড়া পৌরসভার সাবেক মেয়র ও বাংলাদেশ পৌরসভা সমিতির (ম্যাব) সাবেক মহাসচিব এবং বর্তমান বাংলাদেশ স্থানীয় সরকার ফোরামের আহবায়ক ও সিংড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক শামিম আল রাজির (৪৮) জানাযা আজ সোমবার সকাল সোয়া ১১টায় কোর্ট মাঠে সম্পন্ন হয়। জানাযা শেষে তাকে দমদমা মাদ্রাসার গোরস্থানে দাফন করা হয়। জানাযায় হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষের ঢল নামে।

এদিকে মেয়র শামিম আল রাজির মৃত্যুতে সিংড়া উপজেলা ও পৌর বিএনপি কালো ব্যাচ ধারণ, দলীয় অফিসে কালো পতাকা উত্তোলনসহ ৩ দিনের শোক ঘোষণা করেছেন।

শামিম আল রাজির জানাযায় অংশ নেয়ার জন্য সোমবার ভোর থেকেই সিংড়া উপজেলাসহ বিভিন্ন এলাকার নেতাকর্মী ও সাধারণ জনগণ কোর্ট মাঠে এসে জড়ো হয়। এক পর্যায়ে কোর্ট মাঠে জনস্রোতে রূপান্তরিত হয়। পরে সিংড়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেনের উপস্থাপনায় বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, আইসিটি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক, রাজশাহীর সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, নাটোর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি কাজী গোলাম মোর্শেদ, সাধারণ সম্পাদক আমিনুল হক, ম্যাব-এর সিনিয়র সহ-সভাপতি আব্দুল মাজেদ, নাটোর পৌরসভার সাবেক মেয়র এমদাদুল হক আল মামুন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী শাহ আলম, সিংড়ার উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ, চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাদ, সিংড়া উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মজিবুর রহমান, জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য জয়নাল আবেদীন প্রমুখ।

এছাড়া দেশের বিভিন্ন অঞ্চলের উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানসহ শতাধিক জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযায় অংশ নেন।

উল্লেখ্য, সিংড়া পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক শামিম আল রাজি হৃদরোগে আক্রান্ত হয়ে রোববার সকাল ১১টায় ঢাকার স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন।

দেশীনিউজ/তালহা

জেলা সংবাদ