Floating Facebook Widget

বীরগঞ্জে ১ ইউপি সদস্যর বিরুদ্ধে ব্রীজের রোড ইট চুরির অভিযোগ - Deshi News


০৪ জানুয়ারি ২০১৮,বৃহস্পতিবার,দেশীনিউজদিনাজপুরের বীরগঞ্জের ১ ইউপি সদস্য বন্যায় ভেঙ্গেপড়া ব্রীজের রোড ইট চুরি করে বাসায় নেওয়া অভিযোগ পাওয়া গেছে।

বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের সনকা ধুলট গ্রামের কাশিম উদ্দিন শলেয়ার পুত্র ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য আফজাল হোসেন ধুলট উত্তর পাড়া মরা নদীর ১টি ব্রীজের ইট ও রোড় ৩/৪দিন পূর্বে কাউকে না জানিয়ে ভেঙ্গে নিয়ে বাড়িতে রাখে। এ সংবাদ পেয়ে ৪ জানুয়ারী বিকালে ঘটনাস্থলে গেলে সাবেক ইউপি সদস্য আজিজার রহমান জানায়, গত ২০১২ সালে এডিপি’র ১ লক্ষ টাকা বাজেটে ৬ মন রোড ও ৫ হাজার ইট দিয়ে এলাকাবাসীর চলাচলের জন্য ব্রীজটি নির্মান করা হয়। কিছুদিন পূর্বে ভয়াভহ বন্যায় ব্রীজটি ভেঙ্গে পড়ে। 

এলাকাবাসী হাসিম, সিদ্দিক, খালেক জানায়, ব্রীজটি ভেঙ্গে পড়ায় চলাচলের অনেক সমস্যা সৃষ্টি হলে মেরামতের জন্য মেম্বারকে জানালে তিনি ঠিক না করে বরং মাটিকাটা কর্মসুচির সর্দ্দার মেম্বারের শশুর আব্দুল জব্বারকে দিয়ে ব্রীজটি ভেঙ্গে নিয়ে বাড়ীতে রাখে।

এব্যাপারে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান রোস্তম আলী জানায়, পরিষদের কাউকে না জানিয়ে ইউপি সদস্য ব্রীজটি ভেঙ্গে রোড ও ইট নিয়ে বাড়ীতে রাখাটা ঠিক করেনি। মালামালগুলি পরিষদে জমা দেওয়ার নির্দ্দেশ দেওয়া হয়েছে। 

অপরদিকে ইউপি সদস্য আফজাল হোসেন জানায়, মাটিকাটা কর্মসুচির কাজ ব্যহত হওয়ার কারনে ভেঙ্গেপড়া ব্রীজটির রোড ও ইট নিয়ে আসা হলেও তা ইউপি পরিষদে জমা দেওয়া হয়েছে। 

দেশীনিউজ/দিনাজপুর প্রতিনিধি/এন.আই.মিলন  

অপরাধ জগৎ