Floating Facebook Widget

বাবলার সাথে কোলাকুলি করলেন মোস্তফা - Deshi News

২৩ ডিসেম্বর ২০১৭,শনিবার,দেশীনিউজরংপুর সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা ভোটের ফলাফলে তৃতীয় অবস্থানে থাকা বিএনপির প্রার্থী কাওছার জামান বাবলারও সহযোগিতা চাইলেন। শনিবার দুপুর ১২টায় তিনি নিজে বাবলার মাহিগঞ্জের বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাত করে এই সহযোগিতা চান।

বেলা ১২টায় মোস্তফা মাহিগঞ্জে বাবলার বাড়িতে যান। এসময় বাবলা ছিলেন ডাইনিং রুমে। নব-নির্বাচিত মেয়র ড্রয়িং রুম পেরিয়ে ডাইনিংয়ে গিয়ে বাবলার সাথে কোলাকুলি করেন। পরে তিনি নিজেই বাবলার গলায় মালা পরিয়ে দেন। পরে বাবলা সেই মালা মোস্তফার গলায় পরিয়ে দিয়ে বলেন কংগ্রাচুলেশসন। পরে বাবলার হাতে ফুলের তোড়া দেন মোস্তফা।এসময় তার সাথে ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাজি আব্দুর রাজ্জাক, বাবলার ব্যক্তিগত পিএস সিরাজ উদ দৌলা ডন প্রমুখ।

এসময় মোস্তফা বলেন, আমরা ধরে নিয়েছিলাম এখানে আপনার (বাবলা) আমাদের কনটেস্ট হবে। কিন্তু কেন হলো না সেটা বিশ্লেষণের বিষয়। তবে আমাদের প্রথম থেকেই শংকা ছিল নৌকার প্রতীকের সমর্থকরা ঝামেলা করবে। এজন্য আমরা প্রতিটি কেন্দ্রে ১০০ জন করে কর্মী রেখেছিলাম। তারা যদি সংঘাতের দিকে যেত তাহলে আমরা মোকাবেলা করতাম। কিন্তু জনগণের প্রস্তুতির কাছে সংঘাতকারিরা সাহস দেখায়নি। 
মোস্তফা বলেন, আমি আপনার (বাবলা) বাড়ি আসতে দেখলাম এই সময়ও রাস্তায় পানি। এটা কল্পনাই করা যায় না।

তিনি বলেন, আমি নগর উন্নয়নে সবার সহযোগিতা চাই। সেজন্য আপনার বাড়ি এসেছি। আমি আপনাদের সবার সহযোগিতা নিয়েই এই নগরীর উন্নয়ন করতে চাই।

এ সময় বাবলা মোস্তফাকে বলেন, আমাদের সর্বাত্মক সহযোগিতা থাকবে আপনার সাথে। আপনার প্রত্যেকটি ন্যায়সঙ্গত পদক্ষেপে আপনি আমাকে পাশে পাবেন।

দেশীনিউজ/মাহবুবুল আলম

জেলা সংবাদ