Floating Facebook Widget

বাবা শাকিব খান ও আব্রাম খান জয় - Deshi News

২২ ডিসেম্বর ২০১৭,শুক্রবার,দেশীনিউজচিত্রনায়ক শাকিব খান সন্তানকে পেলেই যেন সব ভুলে যান। আব্রাম খান জয়ের এখন বয়স ১৫ মাস।

বাবাকে কাছে পেলে সেও কম উৎফুল্ল হয় না। যদিও বেশিরভাগ সময় মায়ের কাছেই থাকে জয়। বাবা শাকিব সবসময় কাজে ব্যস্ত থাকেন। আজ ঢাকা তো কাল হায়দরাবাদ, পরশু অস্ট্রেলিয়া। এভাবেই সময় চলে যায়।
আর ব্যস্ত হবেনই বা না কেন? এ সময়ের ঢাকাই ছবির সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান। বলা যায় অপ্রতিদ্বন্দ্বী শাকিব।   আর তাই তো শুটিংয়ের কাজে দেশ-বিদেশ ব্যস্ত থাকায় তেমন সময় দিতে পারেন না বাবা শাকিব খান। তবে শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই ছেলের কাছে চলে যান।

সাথে ছেলেকে নিয়ে বেরিয়ে পড়েন। এখানে সেখানে ঘোরান। ছেলেও বাবাকে পেয়ে আনন্দে মেতে ওঠেন। নোলক ছবির শুটিংয়ের ফাঁকে হায়দরাবাদ থেকে গত সপ্তাহে ঢাকায় ফিরেছিলেন শাকিব। তখনই ছেলের সঙ্গে একান্ত কিছু সময় কাটান তিনি। ঢাকার বিভিন্ন জায়গায় গাড়িতে করে ঘুরে বেড়ান। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে ছয় মাস বয়সী ছেলে আব্রাম জয়কে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর জানাজানির ৮ মাসের মাথায় অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান।

দেশীনিউজ/মাহবুবুল আলম

বিনোদন