Floating Facebook Widget

“মাদককে না বলি, বাল্য বিবাহকে রোধ করুন, দুর্ণীতিকে না বলুন”শ্লোগানে ঝিনাইদহের অগ্রণী মুক্ত স্কাউট গ্রুপ এর বর্ণাঢ্য র‌্যালী - Deshi News

২০ ডিসেম্বর ২০১৭,বুধবার,দেশীনিউজ“মাদককে না বলি, বাল্য বিবাহকে রোধ করুন, দুর্ণীতিকে না বলুন” এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে অগ্রণী মুক্ত স্কাউট গ্রুপ, ঝিনাইদহে’র ৩০ বছর পূর্তি উদ্যাপন উপলক্ষে ‘‘ফ্রেন্ডশীপ ক্যাম্প’’ ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।  সোমবার রাতে ঝিনাইদহ জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন এ ‘ফ্রেন্ডশীপ ক্যাম্প’র উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম। এ উপলক্ষে মঙ্গলবার সকালে ঝিনাইদহ রোভার স্কাউট প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে মিলিত হয়। সে সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম। 

বাংলাদেশ স্কাউট ঝিনাইদহ জেলা সম্পাদক মোঃ মহিউদ্দিন, ঝিনাইদহ অগ্রণী মুক্ত স্কাউট গ্রুপের জেলা সভাপতি মুন্সি মোঃ আবু জাফর, ঝিনাইদহ জেলা রোভার সম্পাদক ফিরোজ আল হাসান প্রমুখ। এ সময় বক্তারা বলেন, ঝিনাইদহে’র ৩০ বছর পূর্তি উদ্যাপন উপলক্ষে ‘‘ফ্রেন্ডশীপ ক্যাম্প’’  আয়োজনের মূল উদ্দেশ্য ঝিনাইদহ জেলাসহ অন্যান্য জেলার স্কাউট দল ও  রোভার দলের সাথে সম্প্রতীর বন্ধন গড়ে তোলা। ক্যাম্পের অংশ গ্রহণকারী দলসমূহের মধ্যে উল্যেখযোগ্য জেলা সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, ঠাকুরগাঁও সহ বিভিন্নজেলা। বক্তারা আরো বলেন যে কোন বয়সের যে কেউ এখানে সদস্য লাভ করতে পারবেন।

দেশীনিউজ/ঝিনাইদহ প্রতিনিধি/জাহিদুর রহমান তারিক

জেলা সংবাদ