Floating Facebook Widget

মহান বিজয় দিবস ২০১৭ উপলক্ষে - Deshi News

২০ ডিসেম্বর ২০১৭,বুধবার,দেশীনিউজ:মহান বিজয় দিবস ২০১৭ উপলক্ষে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন এর বিজয় র‌্যালি, আলোচনা সভা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে মহান বিজয় দিবস ২০১৭ উপলক্ষে গতকাল আলোচনা সভা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯.৩০টায় মিরপুর ১০ নম্বর গার্লস আইডিয়েল স্কুল এন্ড কলেজের সামনে থেকে বিজয় র‌্যালি শুরু হয়ে মিরপুর-১৪, পুলিশ কনভেনশন হলের নিকট গিয়ে শেষ হয়। বিজয় র‌্যালীতে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক মহিলা মাদ্রাসার বিপুল সংখ্যক শিক্ষার্থী ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন। র‌্যালী শেষে মিরপুরে অবস্থিত পুলিশ কনভেনশন হলে আলোচনা সভা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক পরিবেশনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগীতা, স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে প্রচারিত দেশাত্ববোধক গান প্রতিযোগীতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মনজুরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালক ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ নাজমুল হাসান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা লেঃ কর্ণেল (অবঃ) কাজী সাজ্জাদ আলী জহির, বীর প্রতিক। স্বাগত বক্তব্য পেশ করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক জনাব মোঃ নজিবর রহমান। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালকবৃন্দ ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

দেশীনিউজ/আলাউদ্দিন/ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের

অর্থ ও বাণিজ্য