Floating Facebook Widget

ঠাকুরগাঁও-এর রাণীশংকৈলে ইসলামী ব্যাংকের ৩২৯তম শাখা উদ্বোধন - Deshi News

০৩ ডিসেম্বর ২০১৭,রবিবার,দেশীনিউজইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩২৯তম শাখা হিসেবে রাণীশংকৈল শাখা ৩ ডিসেম্বর ২০১৭ রবিবার ঠাকুরগাঁও-এর রাণীশংকৈল উপজেলার কলেজ রোডে উদ্বোধন করা হয়। বাংলাদেশ জাতীয় সংসদ ঠাকুরগাঁও-৩ আসনের সদস্য অধ্যাপক মোঃ ইয়াসিন আলী প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ কায়সার আলী, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ সইদুল হক ও রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আইনুল হক । স্বাগত ভাষণ দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মোঃ সহিদুর রহমান। ‘ইসলামী ব্যাংকিংয়ের শ্রেষ্ঠত্ব’ শীর্ষক আলোচনা করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ শামসুদ্দোহা। গ্রাহকদের ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মোঃ সানারুল হক বসুনিয়া। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন  বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাজেমান আলী, মোঃ মোস্তাফিজুর রহমান (মোস্তাক) ও অজিত মন্ডল। অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । 

অধ্যাপক মোঃ ইয়াসিন আলী প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের ব্যবসা বাণিজ্য ও অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন, ইসলামী ব্যাংক শরীয়াহ্ পরিপালন ও  সততার নীতি অনুসরণ করে অর্থনীতিতে একটি ভিন্ন ধারা আনতে এবং মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি রাণীশংকৈল অঞ্চলের কৃষি-অর্থনীতি উন্নয়নে অবদান রাখার জন্য ইসলামী ব্যাংকের প্রতি আহ্বান জানান। 

মো. আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক সকল দিক দিয়েই বাংলাদেশের সেরা ব্যাংক। তিনি বলেন, ব্যাংক ধনী-দরিদ্র নির্বিশেষে সব মানুষের মধ্যে বিনিয়োগ প্রদান করে থাকে। পল্লী উন্নয়নের মাধ্যমে ইসলামী ব্যাংক সরকারের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সহায়ক ভূমিকা পালন করছে।  ইসলামী ব্যাংক থেকে বিনিয়োগ গ্রহণ করে দেশের উন্নয়নে কাজ করার জন্য তিনি গ্রাহকদের প্রতি আহ্বান জানান।

দেশীনিউজ/শরীয়ত উল্লাহ

অর্থ ও বাণিজ্য