Floating Facebook Widget

লালমনিরহাটের পাটগ্রামে নদী থেকে গুলি ভর্তি বাক্স উদ্ধার - Deshi News

০৫ অক্টোবর ২০১৭,বৃহস্পতিবার,দেশীনিউজ: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ধরলা নদী থেকে গুলি ভর্তি লোহার বাক্স উদ্ধার করা হয়েছে। বাক্সটিতে থ্রি নট থ্রি রাইফেলের ৫৬৮ রাউন্ট গুলি ভর্তি ৫২ টি প্যাকেটের গায়ে ইংরেজিতে ১৩/০৫/১৯৭০ সন উল্লেখ করা রয়েছে।  

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার(০৫ অক্টোবর) দুপুরে উপজেলার তাবলীগুল ইসলাম কওমি হাফিজি মাদ্রাসা সংলগ্ন ধরলা নদীতে দুই ছাত্র গোসল করার সময় ভারি একটি বাক্স পায়। পরে মাদ্রাসার মাঠে বাক্সটিতে খুলে গুলি ভর্তি প্যাকেট দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ পাটগ্রাম পৌর মেয়র শমসের আলী, পৌর আওয়ামী লীগ সম্পাদক কাজী আসাদ ও সংবাদকর্মীদের উপস্থিতিতে বাক্সটি খুলে। এতে ৫২ টি প্যাকেটে ৫৬৮ রাউন্ড গুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

এ ব্যাপারে পৌর মেয়র শমসের আলী ও স্থানীয় লোকজন জানান, উদ্ধারকৃত গুলি সমূহ স্বাধীনতা যুদ্ধে ব্যবহৃত পরিত্যক্ত গুলি। এর আগেও একই নদী এলাকা থেকে রাইফেল, গুলি পাওয়া গিয়েছিল। 

পাটগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) অবিন শংকর কর গুলি উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, নদী এলাকায় স্থানীয় লোকজন নামিয়ে দিয়ে আরও কোনো গুলি বা অস্ত্র আছে কী না তা খুঁজে দেখা হচ্ছে। ডুবুরীকে খবর দেয়া হয়েছে। 

দেশীনিউজ/পাটগ্রাম/শামসুদ দোহা


জেলা সংবাদ