Floating Facebook Widget

দিনাজপুরে ১৫জন নারীকে সেলাই মেশিন বিতরন - Deshi News

১৮ সেপ্টেম্বর ২০১৭,সোমবার,দেশীনিউজ: দিনাজপুর এফপিএবির পরিবার উন্নয়ন কেন্দ্রের (এফডিসি)’র মাধ্যমে দক্ষতা উন্নয়নে প্রশিক্ষন প্রদান ও নারী উদ্যোক্তা সৃষ্টি ও কর্মসংস্থান শীর্ষক কর্মসুচীর আওতায় ১৫ জন নারীকে সেলাই মেশিন বিতরন করা হয়। প্রধান অতিথি ছিলেন শহর সমাজ সেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম।

১৭ সেপ্টেম্বর রোববার ঘাসিপাড়াস্থ এস এ বারী এটি মিলনায়তনে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে এবং এফপিএবি দিনাজপুর শাখার আয়োজনে সেলাই মেশিন বিতররেন পুর্বে এফপিএবির জাতীয় কাউন্সিলর এ কে এম মেহেরুল্লাহ বাদল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, এফপিএবির দিনাজপুর শাখার অবৈতনিক সাধারন সম্পাদক ডাঃ মোঃ আব্দুল করিম, জেলা কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, মেডিকেল অফিসার ডাঃ মোঃ সাহাব উদ্দীন, সম্পাদিকা (এ্যাডভোকেসি) জান্নাতুল রোজ, সম্পাদিকা মঞ্জুয়ারা বেগম রানী, যুব সম্পাদক সাফি সাবনাজ সুইটি প্রমুখ।
 
প্রধান অতিথি বলেন, নারীদের দক্ষতার মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে অগ্রনী ভুমিকা পালন করবে। নারীরা আর পিছিয়ে নেই। দেশের প্রতিটি জায়গায় নারীরা অগ্রনী ভুমিকা পালন করছে। প্রশিক্ষনের মাধ্যমে সেলাই মেশিন দিয়ে দেশের সুনাম বয়ে আনতে নারীরা দ্রুত এগিয়ে যাচ্ছে। 

দেশীনিউজ/দিনাজপুর প্রতিনিধি/এন.আই.মিলন

অন্যান্য খবর