Floating Facebook Widget

এখনও শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত চলছে : ওবায়দুল কাদের - Deshi News

১৬ জুলাই ২০১৭,রবিবার,দেশীনিউজ: বিএনপি ও তাদের দোষরদের প্রধান টার্গেট শেখ হাসিনা মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বার বার তাকে হত্যার চক্রান্ত হয়েছে। শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত এখনও চলছে। তিনি রোববার দুপুরে চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় একটি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এক কথা বলেন।

তিনি বলেন, বিএনপির শত্রু আওয়ামী লীগ না। তাদের এখন প্রধান টার্গেট শেখ হাসিনা। তাকে হঠাতে পারলেই বিএনপির শান্তি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার লন্ডন সফরকে ইংগিত করে ওবায়দুল কাদের বলেন, আমাদের শক্তির উৎস বাংলাদেশের জনগণ। বিদেশে বসে শেখ হাসিনাকে হঠানোর ষড়যন্ত্র সফল হবে না। 

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ভূমি প্রতিমন্ত্রী সাইফজ্জামান চৌধুরী জাবেদ, আমীনুল ইসলাম আমিন, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। প্রতিনিধি সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলার তৃণমূলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দেশীনিউজ/আবু হানিফ

রাজনীতি