Floating Facebook Widget

সেঞ্চুরির ম্যাচ জিতে সেমিতে ফেদেরার - Deshi News

১৩ জুলাই ২০১৭,বৃহস্পতিবার,দেশীনিউজ: উইম্বলডনে নিজের শততম ম্যাচে ১ ঘন্টা ৫৮ মিনিটেই জয় পেয়েছেন রজার ফেদেরার। কানাডার মিলোচ রাওনিচকে ৬-৪, ৬-২, ৭-৬ গেমে হারিয়ে আসরের সেমিফাইনাল নিশ্চিত করেছেন ১৮টি গ্র্যান্ডস্ল্যাম জয়ী এ তারকা।

পুরুষ এককে সময়ের সেরা চার টেনিস তারকার মধ্যে এবারের উইম্বলডনে এখনও টিকে থাকলেন কেবল ফেদেরার। কোয়ার্টার ফাইনালের আগেই বাদ পড়েছিলেন রাফায়েল নাদাল। আর শেষ আটে অ্যান্ডি মারের পর বিদায় নিলেন নোভাক জোকোভিচও।

সেরা চারজনের মধ্যে ফেবারিট হিসেবে এখনও প্রতিনিধিত্ব করছেন ফেদেরার। ২০০৫ সালের উইম্বলডনেও সেরা চারজনের মধ্যে কেবল একজন প্রধিনিধিত্ব করেছিলেন।

উইম্বলডনে গতকাল নিজের শততম ম্যাচটি সহজভাবেই জিতেছেন ফেদেরার। রাওনিচের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচটিতে একটি পয়েন্টও ড্রপ হয়নি তার। শেষ চারের লড়াইয়ে ১১তম বাছাইয়ে টমাস বার্ডিচের বিপক্ষে খেলবেন ফেদেরার। উইম্বলডনে নিজের ১২তম সেমিফাইনাল খেলবেন সুইস এ তারকা।

সেমিফাইনাল নিশ্চিত হওয়ার পর ফেদেরার বলেন, ‘ফেবারিট হওয়া কিংবা না হওয়াটা বিষয় নয়। এখানে অন্য খেলোয়াড়রা অনেক ভালো খেলেন। আমি কোর্টে তাদের পেশাদারিত্বের পরিচয় পাই। তারা সত্যিই বিগ হিটার। আমি কিছুটা বিস্মিত। তবে আমি আনন্দিত যে এখনো বেশ ভালো করছি।’

দেশীনিউজ /এনআর

খেলাধুলা