Floating Facebook Widget

রমজান মাস কোরআন নাযিলের মাসঃআবু ইউসুফ - Deshi News

১২ জুন ২০১৭,সোমবার,দেশীনিউজ: আজ দেশীনিউজ বিডি ডট কমের আয়োজনে যুবক ও ছাত্রদের সম্মানে ইফতার মাহফিল  অনুষ্ঠিত হয়, দেশীনিজের হল রুমে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আবাবিল হজ্ব গ্রুপের চেয়ারম্যান জনাব মাওলানা আবু ইউসুফ। তিনি বলেন, রমজান মাস কোরআন নাযিলের মাস যেই কোরআন বিশ্ববাসীকে আলোর পথ দেখিয়ে যাচ্ছে, বিভিন্ন সময় নবী ও রাসুরগনদের মাধ্যমে বিভিন্ন কিতাব নাযিল হয়েছে ও আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মাদ (সাঃ) এর মাধ্যমে আল-কোরআন বানী সারা বিশ্বে মানুষের মাঝে পৌছে দেওয়ার কারনে আমরা মুসলমান। তাই আমরা মুসলমান হলাম বীরের জাতি যা সারা বিশ্বেকে হেদায়াতের পথ দেখিয়ে যাচ্ছে। কোরআন থেকে শিক্ষা নিয়ে আজ আমরা মুসলমান। 

দুঃখের বিষয় আজ এক মুসলমান আরেক ‍মুসলমানের জীবন কেড়ে নিতে পিছ পা করেনি। যারা অতিতে দুনিয়াকে শাষনের নামে জনগনকে শোষন করেছেন, তারা মুসলমানে অর্থের বিনিময়ে মুসলমানের অস্ত্র হিসেবে ব্যবহার করেছেন। তাই আসুন আমরা সকলে এই মাহে রমজান মাসটিকে  কল্যাণে পথে গড়ে তুলি। 

আজকের এই ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রহমত উল্লাহ ফরাজী তিনি বলেন, আজ আমদের এই সমাজের মুসলমান রমজান মাসটিকে কল্যাণের কাজে নিয়জিত করতে পারি না। অথচ এই মাহে রমজানটি এমন একটি মাস যে মাসে সকল নবী ও রাসুলগনের প্রতি ওহী মাধ্যমে কিতাব নাযিল হয়েছে। আর পৃথিবীর সব স্থানে আল্লাহর দ্বীনের জন্য মুসলমানেরাই বিজয় হয়ে আচ্ছে। আসুন আমরা কোরআন নাযিলের এই মাসে নিজের জীবন কোরআনের আলোতে গড়ে তুলি। 

প্রোগ্রামে সভাপতি হিসেবে ছিলেন, দেশীনিউজের সম্পাদ মোঃ বোরহান উদ্দিন তিনি ইফতার মাহফিলের সকলের উপস্থিদ দেখে সবেইকে ধন্যবা্দ জানায় ও সুখরিয়া আদায় করলেন, তিনি আরো বলেন এবারের ন্যায় প্রতিবছর এভাবে উপস্থিদ থাকবেন এবলে বক্তব্য সংক্ষিপ্ত করলেন। 

প্রোগ্রামে আরো বিশিষ্ট ব্যক্তি বর্গ উপস্থিদ ও বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেন, মাওলানা রুহুল আমিন, প্রোগ্রাম উপস্থাপনা করেন মোঃ শরীয়ত উল্লাহ।

দেশীনিউজ/নূরে আলম

মিডিয়া