Floating Facebook Widget

ভাণ্ডারিয়ায় হাতুড়ি দিয়ে সাংবাদিকের মাথা থেতলে দিয়েছে দুর্বৃত্তরা - Deshi News

১৪ এপ্রিল ২০১৭,শুক্রবার,দেশীনিউজ: বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দক্ষিণাঞ্চল এর ভান্ডারিয়া উপজেলা প্রতিনিধি মো: মিজানুর রহমানের (৩৫) মাথা হাতুড়ি দিয়ে পিটিয়ে থেতলে দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত নয়টায়।


জানা গেছে- পেশাগত দায়িত্ব পালন শেষে মিজান রাতে ভাণ্ডারিয়া বন্দর থেকে গ্রামের বাড়ি হেতালিয়া যাওয়ার জন্য ওভার ব্রিজে গেলে ওত পেতে থাকা দুর্বৃত্তরা পিছন থেকে তার মাথায় আঘাত করে। এ সময় স্থানীয়রা আব্দুর রহিম নামের এক দুর্বৃত্তকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। পুলিশ তাকে গ্রেফতার করেছে। আব্দুর রহিম ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া গ্রামের আমজাদ হোসেন হাওলাদারের ছেলে।


গুরুতর আহত মিজানকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাতে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তার অবস্থার অবনতি হলে গভীর রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এ দিকে পুলিশ আটক আব্দুর রহিমের কাছ থেকে একটি মোবাইল সেট ও একটি হাতুড়ি উদ্ধার করেছে। 


ভান্ডারিয়া থানার ওসি মো: কামরুজ্জামান তালুকদার জানিয়েছেন- আটককৃত রহিম এ ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তবে এর নেপথ্যে কার তা জানার জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

দেশীনিউজ/গেয়াস উদ্দিন

মিডিয়া