Floating Facebook Widget

শাশা ডেনিমসেরে আয় বাড়বে ৩০ শতাংশ’ - Deshi News

দেশিনিউজবিডি.কম,

২১ মে ২০১৫,বৃহস্পতিবার : পুঁজিবাজারে তালিকাভুক্ত শাশা ডেনিমসের চেয়াম্যান পারভীন মাহমুদ বলেছেন, কোম্পানির আয়ে ধারাবাহিকতা রক্ষা করার জন্য কাজ করে যাচ্ছে ব্যবস্থাপনা কমিটি।প্রাথমিক গণপ্রস্তাব (আইপিও) টাকা ব্যবহারের মাধ্যমে কোম্পানির আয় আরও ৩০ শতাংশ বাড়বে।

 

বৃহস্পতিবার রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে কোম্পানির ১৮তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তিনি এ কথা বলেন।

 

পারভীন মাহমুদ বলেন, বিগত কয়েক বছর শাশা ডেনিমস সাফল্যের সঙ্গে ব্যবসা করে আসছে। এর মাধ্যমে আমরা শাশা ডেনিমসকে দেশের উন্নতম প্রতিষ্ঠান করার জন্য স্বচেষ্ট হয়েছি। উন্নতির ধারাবাহিকতা ২০১৪ সালেও রক্ষা করতে পরেছি।

 

তিনি বলেন, ৩১ ডিসেম্বর ২০১৪ সাল কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১৭ কোটি ৫২ লাখ টাকা। এর ফলে কোম্পানির সার্বিক দিক বিবেচনা করে পরিচালনা পর্ষদের সদস্যরা ৩৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করে। এর মধ্যে ২০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস।

 

তিনি বলেন, কোম্পানি পাঁচ কোটি শেয়ার বাজারে ছেড়ে ১৭৫ কোটি টাকা সংগ্রহ করেছে। প্রসপেক্টাসের ঘোষণা অনুযায়ী আমরা এ টাকা ব্যবহার শুরু করেছি। এ টাকা যথা সময়ে ব্যবহারের মাধ্যমে কোম্পানির সক্ষমতা বাড়ানো হবে। আশা করি এর মাধ্যমে আমাদের বার্ষিক আয় ৩০ শতাংশ বাড়বে।

 

কোম্পানির চেয়ারম্যান পারভীন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা পরিচালক শামস মাহমুদ, পরিচালক আফতাবুর রহমান জাফরি, জামাল আবদুল নাসের, স্বতন্ত্র পরিচালক সৈয়দ মঈনুল হক, প্রধান অর্থকর্মকর্তা সারওয়ার হোসেন।

 

অনুষ্ঠান পরিচালনা করেন কোম্পানি সচিব আসলাম আহমেদ খান।

শেয়ারবাজার